নারীর যৌন বিবর্তন? নারীরা কি তাদের যৌন অগ্রাধিকার পুরোপুরি পরিবর্তন করছে? - 06- Bc Music Blog

Breaking

BANNER 728X90

1 Mart 2022 Salı

নারীর যৌন বিবর্তন? নারীরা কি তাদের যৌন অগ্রাধিকার পুরোপুরি পরিবর্তন করছে?




নারীর যৌন বিবর্তন?
নারীরা কি তাদের যৌন অগ্রাধিকার পুরোপুরি পরিবর্তন করছে?

ব্রিটনি স্পিয়ার্স আজ সবচেয়ে ছোট মেয়েরা যা আশা করে তার প্রতিকৃতি হয়ে উঠেছে। দিনের যে কোনো সময় টিভি চালু করুন এবং মনে হচ্ছে সেক্স অ্যান্ড দ্য সিটি থেকে শুরু করে WWE এর সোমবার নাইট র-এর প্রতিটি শো যৌনতাকে আলিঙ্গন করে, এবং নারীরা এতে প্রচুর পরিমাণে থাকে। এবং আপনি আমাকে বিশ্বাস করুন - যৌন বিক্রি.

এই সবের সাথে সমস্যা হল যে যৌনতা একটি পবিত্র অভিজ্ঞতার কম এবং একটি দর কষাকষির চিপ হয়ে উঠেছে। যখন আমি ছোট ছিলাম, আমার মা আমাকে সবসময় আমার পা ক্রস রাখতে এবং একজন মহিলার মতো আচরণ করতে শিখিয়েছিলেন, কিন্তু মনে হচ্ছে আজকের যুবকরা এমটিভি জ্যানেটের একজন পুরুষের "সুন্দর প্যাকেজ ঠিক আছে, অনুমান করতে হবে যে আমাকে করতে হবে।" আজ রাতে এটি চালান।" এবং যদিও ব্রিটনি অভিযোগ করেছেন যে তিনি একজন কুমারী, তার ক্রিয়াকলাপ প্রমাণ করে যে সে ছাড়া অন্য কিছু।

আমরা অভিশপ্ত, তুমি ধন্য
তাহলে এটা কি অভিশাপ নাকি আশীর্বাদ, যৌনতার ক্ষেত্রে এই নতুন নারী স্বাধীনতা? সত্যই, পুরুষরা কি সুখী যে যৌনতা আরও সহজে অর্জনযোগ্য এবং যে বিবাহ দৃশ্যের সাথে সংযুক্ত নয় (ঠিক আছে, ঠিক আছে)?
এখন, অর্গ্যাজম হওয়া মহিলাদের জন্য অন্ধকারে তেমন একটা শট নয়, এবং পুরুষরা তাদের মহিলাদের বেডরুমে খুশি রাখার জন্য আগের চেয়ে অনেক বেশি চেষ্টা করছে (শ্লেষের অজুহাত)। কেন? এটা কি এই কারণে যে তারা সত্যিকার অর্থে নারীদের খুশি করতে চায়, নাকি তারা মনে করে যেন তারা যে অন্য পুরুষের সাথে সে ঘুমিয়েছে তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করছে?

সম্ভবত এই কারণেই ছেলেরা সর্বদা অভিযোগ করে যে মহিলারা বলে যে আকার গণনা করে। এটা করে, আমাকে ভুল বুঝবেন না, পুরুষেরা যেভাবে মনে করে সেভাবে নয়। মহিলাদের "যত বড় তত ভাল" মানসিকতা নেই। আমরা একটি পর্যাপ্ত আকার পছন্দ করি যা আমাদের ভিতরে আঘাত না করেই সন্তুষ্ট হবে। কিন্তু তা ছাড়া, নারীরা কি যৌন বিভাগে পুরুষদের ছাড়িয়ে যেতে শুরু করেছে?

এটা সত্যিই দুঃখজনক
আমি যে ই-মেইলটি পেয়েছি এবং আমি যে নারী ও পুরুষের মুখোমুখি হয়েছি তার মধ্যে এটা স্পষ্ট যে অনেক নারী তাদের যৌন ইচ্ছাকে আগের চেয়ে বেশি হারে নিবেদন করছে। আমি বলতে চাচ্ছি, কার সাথে এই ওয়ান-নাইট স্ট্যান্ডে থাকা এই সমস্ত লোক? এটা কি ভুল? নাকি পুরুষরা আগের চেয়ে বেশি সুখী?

মহিলারা বোর্ডরুম এবং বেডরুম উভয় জায়গায় দৃঢ় (হয়তো আক্রমণাত্মক) হয়ে উঠেছে। সমস্যাটি এই সত্যের মধ্যে নেই যে মহিলারা অবশেষে তাদের যৌন উত্তেজনা দাবি করেছেন, বরং তারা যৌনতা এবং যৌন ক্রিয়াকলাপকে কম এবং কম মূল্য দিচ্ছেন।

আমি মনে করতাম যে কিছু মহিলা প্রেমের জন্য যৌনতাকে ভুল করে, কিন্তু আমি মনে করি যে অনেক মহিলাই জানেন যে পার্থক্য কী এবং কেবল তা বন্ধ করতে চান। তাহলে পুরুষদের কেমন লাগে? জেনেও কি এমন মহিলারা আছেন যারা আপনার মতই ভাবেন? যে মহিলারা একজন পুরুষের সাথে দেখা করার অভিপ্রায় নিয়ে বাইরে যায় এবং তাকে আর কখনও দেখা না করার ইচ্ছা নিয়ে তাকে ছাড়িয়ে যায়? ঠিক আছে, এটা আমাকে অসুস্থ করে তোলে যখন পুরুষরা এটা করে এবং সত্যি কথা বলতে, এটা আমার পেটকে আরও খারাপ করে তোলে যখন নারীরা করে।

বইয়ের প্রাচীনতম যুক্তি...

তুমি কি ভাবছ?
আমি বারবার যুক্তি শুনেছি: "পুরুষরা বছরের পর বছর ধরে এটি করে আসছে, কেন আমাদের উচিত নয়?" বা, "কেন একজন মহিলা যখন একগুচ্ছ ছেলের সাথে ঘুমায় তখন সে একজন কুত্তা, কিন্তু যখন একজন লোক এটা করে, তখন সে একজন অশ্বারোহী?" কারণ আমরা নারী। আমাদের যৌন নিয়ন্ত্রন আছে এবং যেদিন পর্যন্ত পুরুষরাই কঠিন খেলতে পারে, সেই দিন পর্যন্ত এমনই হবে।

ছেলেরা কি করছে তা কে চিন্তা করে? আমার দেখা বেশিরভাগ পুরুষই প্রথম রাতে একজন মহিলার সাথে দ্বিতীয় চিন্তা ছাড়াই ঘুমাতে পারে, কিন্তু তারা শেষ করার পরে, বেশিরভাগই ভাবছে না, "বাহ, আমি বাজি ধরতে পারি যে মা তাকে ভালোবাসবেন।" দেখে মনে হচ্ছে পুরুষরা কিছুটা পুরানো হয়ে উঠছে এবং এমন একজন মহিলার সন্ধান করছে যে যৌন সংযম বজায় রাখতে পারে, তবুও মহিলারা প্রতিশোধ নিয়ে নতুন সহস্রাব্দে চলে যাচ্ছে।

মহিলারা আর অপরাধবোধ না করে ঘুমাতে পারে কারণ এটি আরও বেশি গৃহীত হচ্ছে। এবং এক জীবনে একাধিক সঙ্গী থাকা জরিমানা বেশী; যখন মহিলারা জন, তার চাচাতো ভাই এবং তার সেরা বন্ধুর সাথে ঘুমাতে শুরু করে তখন জিনিসগুলি ভিন্ন মোড় নিতে শুরু করে।

প্রেম এবং বিবাহ
সম্ভবত এর কারণ প্রেম এবং বিবাহ আর একই ওজন ধরে রাখে না যা তারা একবার করেছিল। সর্বোপরি, মহিলারা ঘরের দেখাশোনা করার সময় পুরুষদের উপর নির্ভর করতেন। মহিলারা তাদের পিতামাতার বাড়ি থেকে তাদের নতুন স্বামীর বাড়িতে চলে গেছে। এখন নারীদের পুরুষের প্রয়োজন নেই; তারা তাদের চায়... কিছু এক রাতের জন্য, অন্যরা কিছু সময়ের জন্য, একজন সারাজীবনের জন্য। কিন্তু কারণ যাই হোক না কেন, মনে হয় না যে সেখানে কোনো হেক আছে।

আমি মাঝে মাঝে মনে করি বিবাহ এবং সন্তানের জন্য আমার নিজের আকাঙ্ক্ষা কিছুটা সেকেলে, যেহেতু আজকের নারীকে কার্যত প্রতিটি উপায়ে স্বাধীন এবং স্বাধীন হতে হবে। মনে হয় যে মহিলারা এমন একজন হওয়ার জন্য যথেষ্ট ছিল যারা সর্বদা একজন পুরুষকে হারানোর জন্য বেদনা এবং যন্ত্রণার মধ্যে থাকে এবং কেউ কেউ তাদের গভীর আবেগ বন্ধ করতে এবং তাদের নিজস্ব যৌন রাডার চালু করতে সক্ষম হয়।

ছেলেরা আনন্দিত
পুরুষেরা কি খুশি যে নারীদের এই নতুন যৌন স্বাধীনতা রয়েছে, যেখানে তারা পুরুষদের সাথে ঘুমাতে পারে এবং আশা করতে পারে না বা প্রতিশ্রুতির প্রয়োজন হয় না? নাকি ছেলেরা পছন্দ করবে যে মহিলারা তাদের আন্ডারওয়্যারটি এতক্ষণ ধরে রাখবে যাতে আপনি সর্বদা টয়লেট সিট ছেড়ে যান?

আমার মা আমাকে জানিয়েছিলেন যে আজ যা ঘটে তা প্রতিদিনের মধ্যেও ঘটত, পার্থক্য হল এটি টেলিভিশনে সম্প্রচারিত হয়নি সারা বিশ্বের দেখার জন্য। কিন্তু অন্য দিন, আমি কী ঘটছে তা দেখার জন্য বাক্সটি চালু করার সময়, এটি দেখে আমার দুঃখ হয়েছিল যে দ্য মৌরি পোভিচ শো (একটি টক শো) প্রোগ্রামে মহিলারা ছিলেন যারা ডিএনএ পরীক্ষার অনুরোধ করেছিলেন কারণ তারা নিশ্চিত ছিলেন না কে তাদের সন্তানের বাবা এই হতভাগ্য শিশুটির গর্ভধারণের সময় সম্ভবত জন্মনিয়ন্ত্রণ বড়ি এবং পর্যাপ্ত সুরক্ষা কাজে আসবে।

মহিলারা এসেছেন...
এতে কোন সন্দেহ নেই যে নারীরা অনেক দূর এগিয়েছে — আমরা সেই কর্পোরেট সিঁড়িতে আরোহণ করছি, পরিবার গড়ে তুলছি এবং মানুষ হিসেবে আমাদের সেরাটা করছি — কিন্তু আমরা কি ভুলে গেছি যে আমরা নারী? আমাদের এখনও যৌন ক্ষমতা আছে, এবং যদিও কিছু মহিলা মনে করেন যে তারা যৌন অশ্লীল আচরণ করে পুরুষদের মতো একই স্তরে থাকার এক ধাপ এগিয়ে যাচ্ছে, বাস্তবে তারা কেবল তাদের মৃত্যুকে স্থায়ী করছে।

কিন্তু আমি একজন চিরন্তন আশাবাদী এবং বিশ্বাস করি যে মহিলাদের যৌন বিবর্তন সব খারাপ নয়, এবং কিছু পুরুষ এবং মহিলারা কার সাথে শুয়ে আছে তা নিয়ে চিন্তা করেন না, অন্যরা এখনও যৌনতাকে উচ্চ মূল্য দেয় এবং তাদের যৌন উত্তেজনাকে ছেড়ে দেয় না যে কেউ.

তাই ভদ্রলোক, সর্বদা নিজেকে রক্ষা করুন, এবং নিজেকে কিছু বিনামূল্যে কনডম পেয়ে এটি করা শুরু করুন


সুপার কুল ম্যান, সুপার সেক্সি ম্যান, মাসল মডেল, হ্যান্ডসাম, হট ম্যান, পেশীবহুল পুরুষ, সুদর্শন পুরুষ, পেশী সমকামী, দাড়িওয়ালা, পেশী সমকামী, Bayramcigerli.blogspot.com , সেক্স, সেক্স টিপস, টিপস,  নারীর যৌন বিবর্তন?, 

Hiç yorum yok:

Yorum Gönder